মাসিক আয়ের সনদপত্র

 মাসিক আয়ের সনদপত্র


এইমর্মে প্রত্যয়ন করা যাইতেছে যে, আইউব মজুমদার, জাতীয় পরিচয় পত্র নং- ৮৭০৫৫১৩৩৮৩, পিতা- সামসুল হুদা মজুমদার, মাতা- ফাতেমা খাতুন ওরফে ফাতেমা বেগম, ঠিকানা- নাভানা সিলভার ডেল, বøক-২, ফ্ল্যাট-ডি-৬, ৩২-৩৩, উত্তর বাসাবো, ডাকঘর: বাসাবো, ওয়ার্ড নং ৪ (সাবেক ২৭), থানা: সবুজবাগ, ঢাকা-১২১৪ অত্র এলাকার একজন  বাসিন্দা এবং আমার পরিচিত। তিনি একজন ব্যবসায়ী। আমার জানামতে তাহার ব্যবসা প্রতিষ্ঠান হইতে ৩৫,০০০/- (পঁচিশ হাজার) টাকা এবং তাহার উপরোক্ত ঠিকানার ফ্ল্যাট হইতে মাসিক ভাড়া বাবদ ২৫,০০০/- (পঁচিশ হাজার) টাকা, সর্বমোট ৬০,০০০/- টাকা আয় করেন। 


        আমি তাহার জীবনের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।

অভিভাবকের মাসিক আয়ের সনদপত্র


এই মর্মে প্রত্যয়ন করা যাইতেছে যে, আদিতি দাস, পিতা- অমল কৃষ্ণ দাস, মাতা- গৌরি রানী দাস, ঠিকানা- ৪৫, উত্তর মাদারটেক, ডাকঘর: বাসাবো, ওয়ার্ড নং- ৪ (সাবেক ২৭), থানা: সবুজবাগ, ঢাকা-১২১৪ অত্র এলাকার একজন সম্মানিত বাসিন্দা এবং আমার সু-পরিচিত। আমার জানামতে তাহার অভিভাবক তাহার মাতা- গৌরি রানী দাস পেশায় একজন ব্যবসায়ী ও তাহার মাসিক আয় ৫০,০০০/- (প াশ হাজার) টাকা মাত্র। আমার জানা মতে সে রাষ্ট্রবিরোধী কোন কাজে জড়িত নয়।   


আমি তাহার জীবনের সার্বিক সাফল্য কামনা করি।অভিভাবকের বার্ষিক আয়ের সনদপত্র


এই মর্মে প্রত্যয়ন করা যাইতেছে যে, সুমনা আক্তার সুমা, পিতা- মোঃ মতি ব্যাপারী, মাতা- আফরোজা বেগম, ঠিকানা- ২৯/এ, পূর্ব বাসাবো, ডাকঘর: বাসাবো, ওয়ার্ড নং- ৪ (সাবেক ২৭), থানা: সবুজবাগ, ঢাকা-১২১৪ অত্র এলাকার একজন সম্মানিত বাসিন্দা এবং আমার সু-পরিচিত। আমার জানামতে তাহার অভিভাবক তাহার ভাই- বাহার উদ্দিন  পেশায় একজন ক্ষুদ্র ইলেকট্রনিক্স ব্যবসায়ী। আমার জানামতে তাহার অভিভাবক ভাই- বাহার উদ্দিন-এর মাসিক আয় ৮,০০০/- (আট হাজার) টাকা এবং বার্ষিক আয় ৯৬,০০০/- (ছিয়ানব্বই হাজার) টাকা মাত্র। আমার জানা মতে সে রাষ্ট্রবিরোধী কোন কাজে জড়িত নয়।   


আমি তাহার জীবনের সার্বিক সাফল্য কামনা করি। 



এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪