পাসপোর্ট ফি কত, কত দিনে পাওয়া যাবে,বাংলাদেশের।

                                         কত দিনে পাওয়া যাবে,বাংলাদেশে


ই পাসপোর্ট আবেদন অনলাইনে দাখিল করার সময় পাসপোর্ট ফি অনলাইনে  পরিশোধ করা যাবে। ক্রেডিট কার্ড ও রকেট,বিকাশ,সহ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে,পাসপোর্ট ফি স্বয়ংক্রিয়ভাবে হিসাব করা হবে বাংলাদেশস্থ আঞ্চলিক পাসপোর্ট অফিসে আবেদন দাখিল করতে অনলাইনে পেমেন্ট করা যাবে। অনলাইন পেমেন্ট ছাড়াও ওয়ান ব্যাংক প্রিমিয়ার ব্যাংক সোনালী ব্যাংক ট্রাস্ট ব্যাংক এশিয়া এবং ঢাকা ব্যাংকের নির্ধারিত শাখায় ফি জমা দেওয়া যাবে।





৫বছর মেয়াদি পাসপোর্ট ৪৮ পৃষ্টার।
২১দিনের মধ্যে পাসপোর্ট পেতে আবেদন করার জন্য ৪০২৫ টাকা ফি জমা দিতে হবে।১০দিনের মেয়াদে পাসপোর্ট পেতেআবেদন করার জন্য ৬৩২৫টাকা জমা দিতে হবে।২দিনের মধ্যে পাসপোর্ট পেতে আবেদন করার জন্য ৮৬২৫টাকা জমা দিতে হবে।

১০বছর মেয়াদি পাসপোর্ট৪৮পৃষ্টার।

২১ দিনের মধ্যে পাসপোর্ট পেতে আবেদন করতে হলে ৫৭৫০টাকা জমা দিতে হবে।১০দিনের মধ্যে পাসপোর্ট পেতে আবেদন করলে  ৮০৫০টাকা জমা দিতে হবে.২ দিনের মধ্যে পাসপোর্ট পেতে আবেদন করতে  হলে জমা দিতে হবে১০৩৫০টাকা.

৫বছর মেয়াদি ৬৪ পৃষ্টার খরচ হবে।
২১দিনের পাসপোর্ট পেতে আবেদন করলে ৬৩২৫টাকা জমা দিতে হবে।
১০ দিনের মধ্যে পাসপোর্ট পেতে আবেদন করতে হলে ৮৬২৫টাকা জমা দিতে হবে।
২দিনের মধ্যে পাসপোর্ট পেতে আবেদন করলে  ১২০৭৫ টাকা জমা দিতে হবে।

১০ বছর মেয়াদি ৬৪পৃষ্টার।
২১ দিনের মধ্যে পাসপোর্ট পেতে আবেদন করলে  ৮০৫০টাকা জমা দিতে হবে।
১০ দিনের মধ্যে পাসপোর্ট পেতে আবেদন করলে  ১০৩৫০টাকা জমা দিতে হবে।২দিনের মধ্যে পাসপোর্ট পেতে আবেদন করলে ১৩৮০০টাকা জমা দিতে হবে।

যারা পাসপোর্ট পেতে আবেদন করবেন তারা অনলাইন অথবা ব্যাংক এর শাখায়  মাধ্যমে পাসপোর্টে আবেদনের টাকা ব্যাংক চালান অনলাইন ব্যাংকিং বা ব্যাংক শাখায় জমা দিয়ে,নির্ধারিত চালানের টাকার রিসিট পাসপোর্টের কাগজের সাথে চালান নাম্বার সহ ফরমের সাথে পাসপোর্ট অফিসে জমা দিবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪